স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস সভাপতি এবং সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টায় কাউন্সিলে প্রত্যক্ষ ভোট শেষে ঘোষিত ফলাফলে এই তথ্য জানা গেছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের তদারকিতে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস ১৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি পৌর মেয়র ইসাহক আলী মালিথা পেয়েছেন ১১২ ভোট। সাধারণ সম্পাদক পদে সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু ১৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও প্রয়াত সাবেক ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফের পুত্র সাকিবুর রহমান শরীফ পেয়েছেন ১২৫ ভোট।

ত্রিবার্ষিক সম্মেলনের সকালে প্রথম অধিবেশনের পর বিকেলে আখ গবেষণা ইনস্টিউটের মিলনায়তনে কাউন্সিল অধিবেশন শুরু হয়। এসময় কেন্দ্রীয় ও জেলা কমিটির নেতারা সমাঝোতার মাধ্যমে সমন্বয় করে কমিটির নেতা নির্বাচনের প্রস্তাব দিলেও শেষ পর্যন্ত কাউন্সিল ভোটে গড়ায়।

কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল। কাউন্সিল পরিচালনা করেন পাবনা সদরের এমপি গোলাম ফারুক প্রিন্স।

ঈশ্বরদী ও আটঘোড়িয়ার জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন।

Previous articleরায়পুরে জমি নিয়ে বিরোধের জেরে হামলা-ভাংচুর, লুটপাট, আহত ১০
Next articleচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ৭ ইউপিতে ভোট ১১ নভেম্বর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।