শহিদুল ইসলাম: বেনাপোল-যশোর সড়কের দীঘিরপাড় এলাকায় প্রচন্ড গরমে স্ট্রোক করে কাজল হোসেন (৫৫) নামে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। রবিবার সকালে তার মরদেহ উদ্ধার করে সহকর্মীরা। নিহত কাজল হোসেন ঝালকাঠি জেলার মৃত হোসেন আলী ফরহাদের ছেলে।

স্থানীয় বেনাপোল শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক শাহীন জানান, কাজল হোসেন ভারতে রপ্তানির পণ্য নিয়ে একটি ট্রাক (ঢাকা মেট্রো ন-১১-৪৩৫৩) গত ১০ দিন আগে বেনাপোল বন্দরে আসে। ট্রাক জটের কারণে তিনি সড়কের পাশে ট্রাক রেখে ট্রাকের মধ্যে ঘুমিয়ে থাকতেন।

রবিবার সকালে তাকে হেলপার আবুল হোসেন ডাকতে গিয়ে কোন সাড়াশব্দ না পেয়ে আশেপাশের ট্রাকের লোকজনকে ডাকেন। তারা এসে দেখেন কাজল হোসেন মারা গেছে। ট্রাকের মধ্যে প্রচন্ড গরমে স্ট্রোক করে মারা গেছে বলে সবার ধারনা।

ঘটনাটি ফোনে তার পরিবারের কাছে জানানো হয়েছে তারা মরদেহ নিতে এ্যাম্বুলেন্স নিয়ে বেনাপোলের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বলে জানান ওই শ্রমিক নেতা।
এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, আমাদের কাছে কেউ কোন অভিযোগ করেনি। বিষয়টি আমাদের জানা নেই।

Previous articleইউপি নির্বাচনে যারা প্রার্থী হতে চান তারা আমার পিছনে না ঘুরে জনগণের কাছে যান: ডা. প্রাণ গোপাল
Next articleকেন্দুয়ায় মুক্ত জলাশয়ে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৩ লক্ষাধিক টাকার অবৈধ জাল জব্দ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।