এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটের কালাই পৌর শহরের আঁওড়া মহল্লায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রাফি হোসেন (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত ধর্ষক পৌরশহরের আঁওড়া উত্তরপাড়া মহল্লার নুরুল ইসলামের ছেলে।

শনিবার দিবাগত রাতে এ ঘটনা ওই মহল্লায় ঘটেছে। ঘটনার পরপরই রাতেই গৃহবধূ বাদী হয়ে কালাই থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত রাফি হোসেনকে তার বাড়ী থেকে গ্রেফতার করে। রোববার সকালে ধর্ষক রাফিকে জেল-হাজতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ। মামলার বিবরণ সুত্রে জানা যায়, অভিযুক্ত ধর্ষক রাফি হোসেন ওই গৃহবধূকে প্রতিনিয়ত তার মোবাইল ফোনে কল দিয়ে আপত্তিকর কথাবার্তা বলে আসছিলেন। গৃহবধূর ফোনে কল দেওয়ার কারনে স্বামীর সংসারে অশান্তি লেগেই ছিল। এরই মধ্যে গৃহবধূর স্বামী শ্রমিকের কাজ করতে বগুড়ার নন্দিগ্রামে যায়। এই সুযোগে ধর্ষক রাফি হোসেন শনিবার রাতের কোন এক সময়ে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। রাতেই প্রতিবেশীসহ গৃহবধূর বাবা- মা এ ঘটনা জানার পর থানায় উপস্থিত হয়ে গৃহবধূ বাদী হয়ে ধর্ষক রাফি হোসেনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ রাফি হোসেনকে তার বাড়ী থেকে গ্রেফতার করে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বলেন, রাতে গৃহবধূ নিজেই বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তাকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

Previous articleপাঁচবিবিতে বিধবা ভাবীকে ধর্ষণ, দেবর ও নাতী গ্রেফতার
Next articleরংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা: একেএম নুরুন্নবী লাইজু`র তৃতীয় বর্ষে পদার্পণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।