জয়নাল আবেদীন: রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ চর্ম ও যৌন রোগ বিশেষঞ্জ বিভাগীয় প্রধান প্রফেসর ডা: একেএম নুরুন্নবী লাইজু অধ্যক্ষ পদে৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে রোববার অধ্যক্ষের কার্যালয়ে কেক কাটা ফুলেল শুভেচ্ছা ও সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন অধ্যক্ষ প্রফেসর ডা: একেএম নুরুন্নবী লাইজু‘র নেতৃত্বে রংপুর মেডিকেল কলেজের সার্বিক কর্মকান্ড সুষ্ঠুভাবে পরিচালিত হচ্ছে । বিশেষ করে অতিমারি করোনাকালে তাঁর তত্বাবধান এবং সার্বিক সহযোগিতায় রংপুর মেডিকেল কলেজ এবং করোনা আইসোলেশন হাসপাতালে রোগীদের সেবা প্রাপ্তি নিশ্চিত ছিলো । আর এই সেবা দিতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়ে জীবনঝুকিতে ছিলেন । মহান আল্লাহর অশেষ রহমতে তিনি প্রাণে বেঁচে গিয়ে আবারো করোনা রোগী সেবায় নিয়োজিত থাকেন । বক্তারা বলেন তাঁর নেতৃত্বে আরো তিনটি বছর রংপুর মেডিকেল কলেজ অধ্যক্ষের দায়িত্বে থাকার সুযোগ হলে রংপুর মেডিকেল কলেজের শিক্ষার মান আরো বৃদ্ধি পাবে । অধ্যক্ষের প্রশাসন আরো সুদৃড় হবে । বক্তব্য প্রদান করেন রমেক ভাইস প্রিন্সিপাল ও মেডিসিন বিভাগীয় প্রধান প্রফেসর ডা: মাহফুজার রহমান, একই বিভাগের প্রফেসর সারওয়ার জাহান, অর্থপেডিক বিভাগের প্রফেসর শফিকুল ইসলাম ,ডা: আব্দুল ওহাব ডা: সুজা ।

Previous articleজয়পুরহাটের কালাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার
Next articleপেঁয়াজের দর বেড়েছে কেজিতে ৩০ টাকা!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।