বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে চুলার আগুনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসতবাড়িতে আগুন ৭টি বসতঘর পুড়ে পুড়ে ছাই হয়ে গেছে।

গতকাল মঙ্গলবার (৫ অক্টোবর) বিকাল দুপুর পৌনে ২টার দিকে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নান্নুপুর গ্রামের ইউসুফ উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর পৌনে ২টার দিকে হঠাৎ করে একটি গ্যাসের চুলার আগুনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুনের সূত্রপাত ঘটে। এরপর দ্রুত পার্শ্ববর্তী ঘরগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বেগমগঞ্জ উপজেলা সার্ভিসের একটি দল দুই ঘন্টা চেষ্টা চালিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগেই রান্নাঘর ও বসতঘরসহ ৭টি ঘর পুড়ে যায়।

বেগমগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ফাইটার ম্যান দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, তাৎক্ষণিক রাজগঞ্জ ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রাথমিকভাবে প্রত্যেক পরিবারকে কিছু খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

Previous articleভূঞাপুর উপজেলা পরিষদ উপ-নির্বাচন: নৌকার টিকিট পেতে মরিয়া ১ ডজন, বিএনপি’র ১
Next articleসাংবাদিক কনক সারোয়ারের বোন রাকা ৩ দিনের রিমান্ডে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।