ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের নিয়মিত মাদকবিরোধী অভিযানে ৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ২০ গ্রাম হেরোইন এবং নগদ ৪ হাজার ৪৭০ টাকাসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
৫ অক্টোবর মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ৪ নং বারঘরিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা তরিকুলের বাড়ির সামনে অভিযানটি চালানো হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের চক আলমপুর পাঠানপাড়ার আরিফের সহধর্মিনী মোছা. বেবী বেগম (৩২) এবং একই এলাকার মৃত মিলি বেগম ও মৃত বাবলুর রহমানের ছেলে টিয়া (২৫)।
জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযানটি চালায়।
গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে। এ ঘটনায় সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।
Previous articleদেশে করোনায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭০৩
Next articleপীরগাছায় প্রকল্পের কাজ না করেই অর্থ আত্মসাতের অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।