আবুল কালাম আজাদ: টাঙ্গাইলে পৃথক স্থান থেকে নারী-পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ১৩ অক্টোবর সদর উপজেলার গালা গ্রামের এক পুকুর থেকে পারুল বেগম (৪০)ও মধুপুর উপজেলার কামারচালা থেকে ভ্যান চালক চান মিয়ার (৬৭) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, বেশ কয়েক বছর যাবত পারুল বেগম গালা বাজারসহ আশে পাশে ঘুরাঘুরি করতেন। যার বাসায় পারুল খেতে মন চায়তো সেই পারুলকে খাবার দিতো সে মানসিক ভারসাম্যহীন ছিলো।তার মৃগী রোগ ছিলো যার ফলে হয়তো সে গালা কবর স্থান সংলগ্ন পুকুরে পরে যাওয়ার ধারণা করা হচ্ছে। টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফ ফয়সাল জানান, সকালে স্থানীয় মহিলা ইউপি সদস্যের সংবাদের ভিত্তিতে একটি পুকুর থেকে পারুল বেগমের লাশ উদ্ধার করা হয়।প্রাাথমিক সুরুতহাল শেষে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দিকে মধুপুর উপজেলা কামার চালা ব্রীজ থেকে ভ্যান চালক চান মিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ । মধুপুর থানার ভারপ্রাাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, কামারচালা ব্রীজর পশ্চিম পাশে রেলিং থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রাাথমিক সুরুতহাল শেষে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

Previous articleজয়পুরহাটে দুই ইউপিতে আ’লীগের দলীয় প্রার্থী পরির্বতন
Next articleআপত্তিকর ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।