এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ও ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পরির্বতন করা হয়েছে।

ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নে আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম ও আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব দলীয় মনোনয়ন পেয়েছেন। বুধবার দুপুরে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট দুইটি ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পরির্বতনের বিষয়টি নিশ্চিত করেছেন। দ্বিতীয় ধাপে জয়পুরহাট জেলার দুটি উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফশিল ঘোষনা করা হয়। এরমধ্যে আক্কেলপুর উপজেলার পাঁচটি ও ক্ষেতলাল উপজেলার দুটি। গত বৃহস্পতিবার গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জানপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষনা করা হয়। আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নে কামরুন্নাহার শিমুল ও ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নে রাজিবুল ইসলাম রাজু দলীয় মনোনয়ন দেওয়া হয়।

বুধবার দুই উপজেলার দুটি ইউনিয়নে নৌকার মাঝি পরির্বতন করা হয়। গত ৮ অক্টোবর রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরি অবসরের সহধর্মিনী কামরুন নাহার শিমুল। তিনি মনোনয়ন পাওয়ায় স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছিল। এনিয়ে কয়েকটি দৈনিক পত্রিকায় ও অনলাইনে জয়পুরহাটে বিতর্কিত নেতার স্ত্রীকে মনোনয়ন, এলাকায় ক্ষোভ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এরপর বুধবার রুকিন্দীপুর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী পরির্বতন করা হয়। অপরদিকে ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নের দলীয় প্রার্থী পরির্বতন করা হয়। এই দুটি ইউনিয়নে আবারো নতুন করে মনোনয়ন পেলেন আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রুকিন্দীপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আহসান কবির এপ্লব এবং আলমপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম। আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম ও আহসান কবির এপ্লব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা মহান আল্লাহতালার কাছে শুকরিয়া জ্ঞাপন করছি।

Previous articleমুলাদীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
Next articleটাঙ্গাইলে পৃথক স্থান থেকে নারী-পুরুষের লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।