শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে ক্বারী শিক্ষকের বিরুদ্ধে প্রতিষ্ঠানের সম্পত্তি রেজিস্ট্রি নিয়ে জাল-জালিয়াতির অভিযোগ

কেশবপুরে ক্বারী শিক্ষকের বিরুদ্ধে প্রতিষ্ঠানের সম্পত্তি রেজিস্ট্রি নিয়ে জাল-জালিয়াতির অভিযোগ

জি.এম.মিন্টু: কেশবপুরে বেতীখোলা দারুসসুন্নাহ দাখিল মাদ্রাসার কারী শিক্ষক আফসারের বিরুদ্ধে প্রতিষ্ঠানের সম্পত্তি জাল-জালিয়াতীর মাধ্যমে নিজের নামে রেজিষ্টি করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতিষ্ঠান কর্তৃপক্ষ ঐ শিক্ষকের বিরুদ্ধে কারন দর্শানোর নোটিশ জারি করেছে।

বেতিখোলা দারুস দারুসসুন্নাহ দাখিল মাদ্রাসার সুপার/সম্পাদ মাওলানা আবু তালেব স্বাক্ষরিত ২৮-০৯-২১ তারিখের কারন দর্শানোর নোটিশে উল্লেখ করেন, মাদ্রাসার মাঠে ৪ শতক জমি কম থাকায় শিক্ষকদের চাকুরী বাঁচানোর তাগিদে শিক্ষকদের বেতনের টাকা দিয়ে অত্র প্রতিষ্ঠানের কারী শিক্ষক আফসার উদ্দীনকে বাকী ৪ শতক জমি ক্রয়ের জন্য বলা হয়। সেই মোতাবেক নারায়নপুর ১২১ নং মৌজার ৩৬০ খতিয়ানের ৮৩৩ সাবেক ও ১০১১ হাল দাগ হতে ০৪ শতক জমি মাদ্রাসার নামে রেজিষ্টি করার জন্য তাকে প্রতিনিধি নিয়োগ করে দায়িত্ব প্রদান করা হয়। কিন্তু তিনি প্রতিষ্ঠানের প্রতি চরম ধৃষ্টতা দেখিয়ে উক্ত জমি জালিয়াতি করে মাদ্রাসার নামে রেজিষ্টি না করে নিজ ব্যক্তি নামে কবলা রেজিষ্টি করে নেয়। যার দলিলের তারিখ-১৫-০৭-১৯৯৮ ইং। কারন দর্শানোর নোটিশে আরো উল্লেখ থাকে যে, প্রতিষ্ঠানের অনেক গোপন তথ্য বাহিরে প্রকাশ, প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এ ধরনের নানা অপপ্রচারসহ প্রতিষ্ঠানের সুনাম নষ্টে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে ঐ ক্বারী শিক্ষক। পূবে ও বর্তমানে তার বিরুদ্ধে নানাবিধ অভিযোগের ভিত্তিতে গত ২০-০৯-২১ ইং তারিখে ম্যানিজিং কমিটির মিটিং-এর মাধ্যমে উক্ত ক্বারী শিক্ষক আফসার উদ্দীনের বিরুদ্ধে এই কারন দর্শানোর নোটিশের সিদ্ধান্ত সর্বগৃহত হয়।

এব্যাপারে অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির আহবায়ক এম.এ মান্নান বলেন, অনিয়ম-দূর্নীতি,নারী কেলেংকারীসহ প্রতিষ্ঠান বিরোধী নানা অভিযোগ রয়েছে ক্বারী শিক্ষকের বিরুদ্ধে। এই শোকজসহ উক্ত শিক্ষকের বিরুদ্ধে ১২০ বার শোকজ ও ৭ বার তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এব্যাপারে কারী শিক্ষক এম.এম আফসার উদ্দীন সাংবাদিকদের জানান, আমি ষড়যন্ত্রের শিকার, আমাকে হয়রানি করতে শোকজ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments