সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের ৮ মাস পর মাটির নিচ থেকে যুবকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের ৮ মাস পর মাটির নিচ থেকে যুবকের লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কালিপুরা গ্রামের তাজুল ইসলামের ছেলে মাহিন (১৩) নিখোঁজের আট মাস পর মাটির নিচ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মাহিনের আপন ফুফু ও ফুফা মনসুরকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, নিহত মাহিনের ফুফু সুরিয়া বেগমকে বিয়ে করে মনসুর। এরপর থেকে সে কালিপুরা গ্রামে বসবাস করে আসছে। প্রায় সময়ই মাহিনকে নিয়ে বিভিন্ন জায়গাতে ঘুরতে যায়। গত ১০ মার্চ মাহিন বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান না পেয়ে নবীনগর থানায় নিখোঁজ ডায়েরি করেন।

সোমবার কালিপুরা গ্রামের সাবেক ইউপি সদস্য শুক্কু মিয়ার পুকুর পাড়ের মাটি ভেকু দিয়ে কাটার সময় বেড়িয়ে আসে এক যুবকের মাথার খুলি ও শরীরের বিভিন্ন অংশের হাড়। বিষয়টি জানাজানি হলে মাহিনের পরিবারের লোকজন এসে লাশের পাশে থাকা কাপড় দেখে চিহ্নিত করেন এটা মাহিনের লাশ। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মাহিনের আপন ফুফু সুরাইয়া বেগম (৩০) ও ফুফা মনসুরকে (৩২) আটক করে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments