বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeবিনোদনগায়িকা ঐশী এখন থেকে ডাক্তার

গায়িকা ঐশী এখন থেকে ডাক্তার

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর এম এইচ সমরিতা মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাস করে ডাক্তার হলেন এই প্রজন্মের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী।

গতকাল দুপুরে তিনি তার এমবিবিএস ফাইনাল পরীক্ষার ফলাফল পান। ফলাফল পেয়ে ঐশী এতটাই আবেগাপ্লুত হয়ে পড়েন যে তিনি কারো সঙ্গে ঠিকমতো কথা বলতে পারছিলেন না। ঐশী তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘আমার সারা জীবনের কষ্ট সার্থক হলো। আজকের এই দিনটি আমার জন্য কতটা আনন্দের, কতটা সুখের, কতটা ভালোলাগার তা আসলে ভাষায় প্রকাশের নয়। আমি সত্যিই বলে বোঝাতে পারবো না কতটা যে খুশি আমি, আমার পরিবার। আমি কৃতজ্ঞ আমার পরিবারের কাছে, আমার শ্রদ্ধেয় শিক্ষকদের কাছে, আমার বন্ধুদের কাছে। কারণ গানের পাশাপাশি ডাক্তারী পড়াশোনা চালিয়ে যাওয়া অনেক কঠিন একটি বিষয়। তারপরও আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া যে আমি ডাক্তার হতে পেরেছি। নিজের নামের আগে ডাক্তার শব্দটি বসাতে পারবো এটাই অনেক গর্বের।’ এই প্রজন্মের নন্দিত গীতিকার সোমেশ^র অলি’র লেখা ‘মায়া’,‘ মন উড়– উড়– পাখি’, ‘রোইদে ভরা স্টেশন’, ‘জাগোরে রং-এ’ গানগুলোতে ঐশী বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছেন। যে কারণে সোমেশ^র অলি’র গানে ঐশীর একধরনের আস্থা আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments