শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসিরাজগঞ্জের শাহজাদপুরে গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত ৩০

সিরাজগঞ্জের শাহজাদপুরে গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত ৩০

বাংলাদেশ প্রতিবেদক: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার উল্টাডাব গ্রামে রোববার বিকেলে পূর্ব বিরোধের জের ধরে সালাম মেম্বার ও সাবেক মেম্বার গোলাম মোস্তফার সমর্থকদের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ শর্টগানের গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করেছে।

সংঘর্ষে পাঁচ পুলিশসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা হলেন এসআই আব্দুর রাজ্জাক, সাইফুল ইসলাম, হোসাইন, পারভেজ হোসেন ও আব্দুর রউফ। ফালাবিদ্ধ লাল, জুলফি, শাহাদৎ এই তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদের এনায়েতপুর, সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত পুলিশ সদস্যরা শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সংঘর্ষ চলাকালে আব্দুর রহিম স্বপন, আব্দুল সর্দারের বাড়িসহ ৪-৫ টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গ্রামে আনিছুর হত্যা মামলা সংক্রান্ত বিরোধের জের ধরে রোববার দুপুরে সালাম মেম্বার গোষ্ঠীর সমর্থক আনিছুর হত্যা মামলার স্বাক্ষী হাজী আফাজ ও আনোয়ার শাহজাদপুর থেকে বাড়ি ফেরার পথে উল্টাডাব পৌঁছালে মামলার বিবাদিপক্ষ সাবেক মেম্বার গোলাম মোস্তফার সমর্থক রাজু, রোকন, ইদ্রিসসহ ১৫-২০ জন তাদের গতিরোধ করে বেধড়ক মারধর করে। এ খবর ছড়িয়ে পড়লে সালাম মেম্বরের সমর্থকরা ঘটনাস্থলে এলে দু’দলের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষই দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের উপর ঝাঁপিয়ে পড়ে। এ সময় ব্যাপক ইটপাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে থানার ওসি শাহিদ মাহমুদ খান জানান, এ ঘটনায় পুলিশ বাদি হয়ে থানায় একটি মামলা করেছে। ইতোমধ্যে ৩২ জনকে আটক করে সিরাজগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments