শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ৫০ নারী উদ্যোক্তাকে প্রশিক্ষণ

রায়পুরে ৫০ নারী উদ্যোক্তাকে প্রশিক্ষণ

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে নারী উদ্যোক্তাদের দুইদিন ব্যাপী প্রশিক্ষণ ও সম্মানিভাতা দিয়েছে সমাজসেবা অধিদপ্তর। পল্লী মাতৃকেন্দ্র (আরএমসি) কার্যক্রমের আওতায় এ প্রশিক্ষণ দেওয়া হয়।

সোমবার দুপুরে (২৫ অক্টোবর) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তার সাবরীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ- পরিচালক মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রাসেল ইকবাল, উপজেলা প্রাণী সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা মোঃ মোফাজ্জল হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আলী আকবর, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আবদুল্লা আল মামুন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ শরীফ হোসেন প্রমুখ। উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ শরীফ হোসেন বলেন, ‘শেখ হাসিনার দিন বদলে, সমাজসেবা এগিয়ে চলে’ শ্লোগানে আমাদের দুই দিনের এ কর্মসূচী। ক্ষুদ্র ঋণ কর্মসূচী বাস্তবায়নে মৎস্য চাষ, কৃষি ও গবাদিপশু পালনে দক্ষতা উন্নয়নের জন্য সুফলভোগীদের জন্য দুই দিনব্যাপী এ প্রশিক্ষণটির আয়োজন করা হয়েছে। পল্লী মাতৃকেন্দ্র (আরএমসি) কার্যক্রমের আওতায় সম্পাদিকা ও সদস্যদের প্রশিক্ষণ ও সম্মানিভাতা বিতরণ করা হয়। প্রশিক্ষণে অংশগ্রহণ করেন ৫০ জন নারী উদ্যোক্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments