বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ১০ ইউনিয়নের দায়িত্বে ৪ রিটার্নিং কর্মকর্তা

রায়পুরে ১০ ইউনিয়নের দায়িত্বে ৪ রিটার্নিং কর্মকর্তা

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন করতে ৪ জন কর্মকর্তাকে রিটার্নিং অফিসার হিসেবে নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন। তাঁরা হলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু তাহের, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ শরীফ হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোশতাক আহমেদ ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর মোহাম্মদ।

সোমবার দুপুরে (২৫ অক্টোবর) উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু তাহের জানান, আগামী ২৮ নভেম্বর এ উপজেলার ইউনিয়নগুলোতে চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচনের ভোট গ্রহণের দিন নির্ধারণ করা হয়েছে। সে অনুযায়ী ইতোমধ্যে মনোনয়ন ফরম দেওয়া শুরু হয়েছে। তফসিল অনুযায়ী এখানে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২ নভেম্বর, বাছাই ৪ নভেম্বর ও প্রত্যাহার ১১ নভেম্বর। উপজেলা নির্বাচন কর্মকর্তাকে উত্তর চর আবাবিল ও চর মোহনা ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা, সমাজসেবা কর্মকর্তাকে উত্তর চরবংশী, সোনাপুর, দক্ষিণ চরবংশী ইউনিয়ন ও শিক্ষা কর্মকর্তাকে চরপাতা, কেরোয়া, বামনী ইউনিয়ন এবং পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে দক্ষিণ চর আবাবিল ও রায়পুর ইউনিয়নের দায়িত্ব দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments