শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপাটুরিয়ায় ফেরি দুর্ঘটনায় দৌলতদিয়ায় দীর্ঘ যানজট

পাটুরিয়ায় ফেরি দুর্ঘটনায় দৌলতদিয়ায় দীর্ঘ যানজট

বাংলাদেশ প্রতিবেদক: দক্ষিণ বঙ্গের প্রবেশদ্বার খ্যাত দৌলতদিয়া-পাটুরিয়া ফেরিঘাটের পাটুরিয়ায় ৫ নম্বর ফেরিঘাটের শাহ আমানত নামে একটি রো রো ফেরি ১৭টি গাড়ি আনলোডের সময় হেলে যায়। ফলে দৌলতিয়া প্রান্তেও সৃষ্টি হয়েছে তীব্র যানজটের। বুধবার সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে।

আরিচা ফেরি স্টেশনের পরিদর্শক মুজিবুর রহমান জানান, পানির নিচ থেকে এখন পর্যন্ত পাঁচটি কাভার্ডভ্যান ও একটি মোটরসাইকেল পাওয়া গিয়েছে। শেষ গাড়ি ও যাত্রী উদ্ধার না হওয়া অবধি উদ্ধার তৎপরতা চলতে থাকবে।

দৌলতদিয়া প্রান্ত থেকে রবিন নামে এক হকার জানান, তিনি ওই ফেরিতে ছিলেন, ফেরির নিচের দিকের একটি পার্ট ভেঙে পানি প্রবেশ করতে থাকলে ফেরিটি এক দিকে হেলে যায় এবং দুর্ঘটনা ঘটে।

বুধবার বিকেলে সরেজমিনে গিয়ে দেখা যায়, দৌলতদিয়া ফেরিঘাটের জিরো কিলোমিটার থেকে প্রায় ৫ কিলোমিটার পর্যন্ত পণ্যবাহী ট্রাকের দীর্ঘ সারি রয়েছে এবং প্রায় আড়াই কিলোমিটার অংশ জুড়ে বাসের যানজট রয়েছে।

এদিকে সোহাগ পরিবহনের যাত্রী মেহজাবিনের সাথে কথা বলে জানা যায়, ‘প্রায় ৪ ঘণ্টা ঘাট এলাকায় এসে বসে আছি, কিন্তু কখন ফেরিতে উঠতে পারব জানি না। এদিকে শুনলাম ওপাশে নাকি একটি ফেরি উল্টে গেছে।’

কাভার্ডভ্যান চালক সাদ্দাম জানান, ‘এখন কবে বা কখন যে ফেরিতে উঠত পারব জানা নেই।’

বিআইডব্লিউটিসি কর্মকর্তা জামাল হোসেন জানান, পাটুরিয়া ফেরি ঘাটের ৫ নম্বর ঘাট কখন সচল হবে তা ঠিকভাবে বলা যাচ্ছে না। ততক্ষণ পর্যন্ত এই পাশে যানবাহনের জট থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments