আহাম্মদ কবির: সম্মেলন এবং কোনো ধরনের ঘোষণা ছাড়াই রাজধানী ঢাকায় বসে রাতের আঁধারে মোটা অংকের টাকার বিনিময়ে অছাত্র এবং সদ্য বিবাহিত ২জনকে তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। এমন অভিযোগে তাহিরপুর উপজেলা ছাত্রলীগে টালমাটাল।

একদিকে নতুন কমিটিতে পদপ্রাপ্তরা উপজেলা সদরে আনন্দ মিছিল ও আলোচনা সভা করছে।অন্যদিকে কমিটির বাতিল করে সম্মেলনের মাধ্যমে কমিটি করার দাবিতে চলছে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ।পাল্টাপাল্টি এসব কর্মসূচিতে উত্তপ্ত তাহিরপুর রাজপথ।

দীর্ঘদিন কমিটি না থাকায় সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে,তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আংশিক কমিটি নাম উল্লেখ করে, জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এ কমিটির নাম ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে আশ্রাউল জামান ইমনকে সভাপতি ও সাঈদুর রহমানকে সাধারণ সম্পাদক করে তাহিরপুর উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এই কমিটি ঘোষণার পর থেকে পক্ষে বিপক্ষে তাহিরপুর রাজপথ উত্তাপ ছড়াচ্ছে দুই গ্রুপ।

বিক্ষোভকারীরা উক্ত কমিটিকে অবৈধ ও টাকার কমিটি দাবি করে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করার দাবি জানান নেতাকর্মীরা।

এ বিষয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন গণমাধ্যম কে জানান কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা নিয়ে ঢাকায় বসে সকলের মতামতের ভিত্তিতে তাহিরপুর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

Previous articleপাটুরিয়ায় ফেরি দুর্ঘটনায় দৌলতদিয়ায় দীর্ঘ যানজট
Next articleনরসিংদীতে টেটা-বল্লম নিয়ে সংঘর্ষ, নিহত ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।