ফেরদৌস সিহানুক শান্ত: বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার বোধকল্পে মাদক বিরোধী অভিযানে প্রতিষ্ঠাকালীন সময় থেকেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ০১ নভেম্বর ২০২১ ইং তারিখ ০৯৪৯ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন ০২ নং গোবরাতলা ইউনিয়নের ০৩নং ওয়ার্ডের দিয়ার ধাইনগর ঘাটের জনৈক শহিদুল ইসলাম, পিতা-মোঃ মহসীন আলী এর আমবাগানের ভিতর কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী এর নেতৃত্বে একটি চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ৫৭,১২০ (সাতান্ন হাজার একশত বিশ) পিচ ভারতীয় পাতার বিড়ি, (খ) মোবাইল সেট-০১টি, (গ) সীমকার্ড-০২টি, (ঘ) মেমোরীকার্ড-০২টিঁ এবং (ঙ) বস্তা-০৩টি সহ আসামী ১। মোঃ সাদিকুল ইসলাম (৩৫) পিতা- মোঃ আলতামাজ উদ্দিন, মাতা-মোসাঃ মানজুরা খাতুন, সাং-সরজন বাঙ্গালীপাড়া,পোষ্ট-গোবরাতলা, ইউনিয়ন-২নং গোবরাতলা, থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ ’কে হাতেনাতে গ্রেফতার করে।
জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় পাতার বিড়ি চোরাচালানের মাধ্যমে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।
উল্লিখিত জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় পাতার বিড়ি চোরাচালানের মাধ্যমে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখে যুব সমাজকে বিপদগামী করছে। উপরোক্ত ঘটনায় চাঁপানবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

Previous articleবাউফলে প্রকাশ্যে নৌকার সমর্থকদের লক্ষ্য করে গুলি
Next articleবাউফলে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সিইসির ভাই ! আ’লীগের ক্ষোভ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।