শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলাশ্বশুরবাড়ি থেকে গণধর্ষণ মামলার আসামি আটক

শ্বশুরবাড়ি থেকে গণধর্ষণ মামলার আসামি আটক

বাংলাদেশ প্রতিবেদক: দীর্ঘ দিন ধরে গা ঢাকা দিয়ে থাকা গণধর্ষণ মামলার এক আসামিকে রাজশাহীর পুঠিয়ায় তার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তার শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫ এর একটি আভিযানিক দল।

ওই আসামির নাম মো: মিজানুর রহমান মিঠু (৩২)। তিনি নাটোরের বাগাতিপাড়া থানায় দায়ের করা গণধর্ষণ মামলার পলাতক আসামি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার পুঠিয়া থানার কাঠালবাড়ীয়া এলাকায় মিজানুরের শ্বশুর নূর ইসলামের বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

মিজানুর রহমান মিঠু (৩২) নাটোরের বাগাতিপাড়া জামনগরের আকরাম আলী ছেলে। গ্রেফতারের পর তাকে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি বাগাতিপাড়া জামনগর বাজারের বিসমিল্লাহ গার্মেন্টস অ্যান্ড ক্লথের মালিক অপর আসামি রবিউল ইসলামকে কাপড়ের ফুল (এমব্রয়ডারির কাজ) কোথায় হয় জিজ্ঞাসা করেন। তখন আসামি রবিউল ভুক্তভোগীকে কৌশলে জানান, এমব্রয়ডারির কাজ দ্বোতালায় হয়। আসামি রবিউল তখন ভুক্তভোগীকে এমব্রয়ডারির দোকান দেখানোর কথা বলে দ্বোতালার গোডাউন ঘরে নিয়ে যান। সেখানে রবিউল, তার সহযোগী বজলু ও মিজানুর রহমান মিঠু ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করেন। ঘটনার দিন ভুক্তভোগী নারী বাগাতিপাড়া থানায় আসামিদের বিরুদ্ধে মামলা করে। ওই ঘটনায় আসামি মো: রবিউল গ্রেফতার হলেও অপর আসামি বজলু ও মিজানুর রহমান ৮ মাস ধরে পলাতক ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments