বাংলাদেশ প্রতিবেদক: ‘হাইব্রিড তাড়াও আওয়ামী লীগ বাঁচাও’ স্লোগানকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে প্রতিবাদ সমাবেশ ও সাংবাদিক সম্মেলন করেছে স্থানীয় মুক্তিযোদ্ধারা।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাণীশিমুল ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে ভায়াডাঙ্গা বাজারে মুক্তিযোদ্ধা সংসদ চত্বরে এ প্রতিবাদ সমাবেশ ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

১৯৭১-এ মহান স্বাধীনতার বিরোধিতাকারী, দালাল, রাজাকার, আল-বদর ও তাদের সন্তানরা বাংলাদেশ আওয়ামী লীগ রাণীশিমুল ইউনিয়ন শাখায় সদস্য ও নেতৃত্ব দেয়ায় তাদের বিরুদ্ধে এ প্রতিবাদ সমাবেশ ও সাংবাদিক সম্মেলন করা হয়। মুক্তিযোদ্ধা, বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ও গণমাধ্যমকর্মীরা এতে উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশ ও সাংবাদিক সম্মেলনে রাণীশিমুল ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল হামিদ সাজ মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, আব্দুর রশিদ দুদু, রাণীশিমুল ইউনিয়ন কৃষকলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুলাইমান, সাধারন সম্পাদক জর্জ মিয়া, আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান আমানউল্লাহ আমান, সাবেক সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন মিষ্টার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবু জাফর প্রমুখ।

Previous articleসিংগাইরে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলার অভিযোগ, প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর
Next articleনোয়াখালীতে তিন ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।