বাংলাদেশ প্রতিবেদক: লক্ষ্মীপুরে এক নারীর আপত্তিকর ভিডিও ধারণের অভিযোগে মো. শাহীন চৌধুরী মিঠু নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার দুপুরে র‌্যাব জানায়, বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সমসেরাবাদ এলাকার একটি টেইলার্স দোকান থেকে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের একটি দল তাকে গ্রেপ্তার করে।

এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোনসেট, একটি মেমোরি কার্ড, দুটি সিমকার্ড উদ্ধার করে র‌্যাব। গ্রেপ্তার শাহীন চৌধুরী মিঠুর বাড়ি লক্ষ্মীপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সমসেরাবাদ এলাকায়।

লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শামীম হোসেন জানান, গ্রেপ্তার আসামি শাহীন চৌধুরী মিঠু পেশায় টেইলার্স ব্যবসায়ী। তার বিরুদ্ধে অভিযোগ, নারীর আপত্তিকর ভিডিওচিত্র মোবাইলে ধারণ করে অনৈতিক মেলামেশা করার জন্য হুমকি দিয়ে আসছিল।

গ্রেপ্তার আসামির বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অন্যদিকে র‌্যাবের কাছে গ্রেপ্তার শাহীন চৌধুরী মিঠুকে আদালতে নেওয়ার পর তিনি সাংবাদিকদের বলেন, এমন কিছুই করেননি তিনি। তাকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে।

Previous articleভারতের ভিসা পেয়ে ফেরদৌস বললেন, ঈদের আনন্দ লাগছে
Next articleটিম টাইগারের দায়িত্বে খালেদ মাহমুদ সুজন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।