অতুল পাল: পটুয়াখালীর জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেছেন, প্রধান নির্বাচন কমিশনারের(সিইসি)সম্মানে আগামি ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য বাউফলের নওমালা ও সূর্যমণি ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

তিনি বলেন, বাউফল একটি শিক্ষিত জনপদ এবং প্রধান নির্বাচন কমিশনারের বাড়ি। এই জনপদের সম্মান রক্ষার দায়িত্ব আমাদের সকলের। প্রতিদ্বন্দী প্রার্থীরা একে অপরের প্রতি সহিষ্ণুতা ও সম্মান প্রদর্শন করলে নির্বাচন নিরপেক্ষ, অবাধ, স্বচ্ছ এবং আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হবে। আর এটা আমার সকলেই চাই। প্রত্যেক প্রার্থীকে আমরা অনুরোধ করছি যেন নির্বাচনী আচারণবিধি মেনে চলেন। কোন ধরণের ব্যত্যয় আমারা হতে দেবো না। কেউ যদি মনে করেন, নির্বাচনে কোন ধরণের প্রভাব খাঁটবেন তবে সেটা ভুলে যান। আমরা চাই না শিক্ষিত এই জনপদে অনুষ্ঠিত নির্বাচনে কোন ধরণের সহিংস ঘটনা ঘটুক। নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে পুলিশ, র‌্যাব, আনসার-ভিডিপিসহ প্রশাসনের সকল স্তরের লোকজন মাঠে রয়েছে। আগামি ১১ নভেম্বর বাউফলের নওমালা ও সূর্যমনি ইউপি’র নির্বাচন উপলক্ষে আজ সোমবার বেলা ১২ টায় বাউফল উপজেলা নির্বাহী অফিসার মো. আল আমিনের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক একথা বলেন। মতবিনিময় সভায় নওমালা ও সূর্যমণি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীগণ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পটুয়াখালী র‌্যাব-৮ এর অধিনায়ক লেঃ শহিদুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাহেব আহমেদ চৌধুরী, জেলা আনসার ও ভিডিপি কমান্ডার মো. কামারুজ্জামান এবং উপজেলা নির্বাচন অফিসার মো. তারিকুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন বাউফলের সহকারী কমিশনার(ভূমি) বায়েজেদুর রহমান, উপজেলা আনসার ও ভিডিপি কমান্ডারসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Previous articleবসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহানকে হত্যা চেষ্টার পরিকল্পনাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন
Next articleকবিরহাটে চোরাই মোবাইলসহ ২ যুবক গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।