বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাবসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহানকে হত্যা চেষ্টার পরিকল্পনাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহানকে হত্যা চেষ্টার পরিকল্পনাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বাংলাদেশ প্রতিবেদক: বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বিশিষ্ট শিল্পপতি, মিডিয়া ব্যক্তিত্ব, শেখ রাসেল ক্রীয়া চক্র লি. এর চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর কে হত্যা চেষ্টার পরিকল্পনাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে আজ সোমবার সকাল সাড়ে ১১টায় নোয়াখালীতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উদ্যেগে নোয়াখালী প্রেস ক্লাবের সামনে বিশাল মানববন্ধন ও প্রতিবাস সভা অনুষ্ঠিত হয়েছে।

নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর নোয়াখালী জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগের পরিচালনায় বক্তব্য রাখেন নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, সিনিয়র সাংবাদিক মনিরুজ্জামান চৌধুরী, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ, ইন্ডিপেন্ডেন্ট টিভির সাংবাদিক আবু নাছের মঞ্জু, এডভোকেট নুর হোসেন মাসুদ, আকাশ মোহাম্মদ জসিম প্রমুখ। এই সময় সাংবাদিকরা এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, সায়েম সোবহান আনভীর একজন শুধু বসুন্ধরা গ্রুপের এমডি ছাড়াও তিনি দুইটি টেলিভিশন ও দেশের শীর্ষস্থানীয় পত্রিকা বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ সহ একাধিক মিডিয়ার মালিক। আনভীরকে হত্যার পরিকল্পনাকারী হুইফ সামছুল হক ও তার ছেলে শারুন চৌধুরীকে অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানান সাংবাদিকরা। তারা আরো জানান এই ঘটনা দুঃখজনক। এই ঘটনার সাথে জড়িতদের বিচার ও গ্রেপ্তারের দাবী জানান। এছাড়া অনুষ্ঠানে সাংবাদিক, মুক্তিযোদ্ধা, আইনজীবী সহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশগ্রহণ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments