আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুর ও গোবিন্দাসী বাজারে আল-আরাফাহ ইসলামী ব্যাংকের আউটলেট ৫৫০ ও ৫৫১তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে নতুন এ দুটি শাখার শুভ উদ্বোধন করা হয়।

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ এর ভূঞাপুর ও গোবিন্দাসী বাজার শাখার এজেন্ট হিমালয় গ্রুপের কর্ণধার তাবিবুর রহমান তালুকদারের সভাপতিত্বে ও ভূঞাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আল-আরাফাহ ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং ডিভিশনের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. সাখাওয়াত হোসেন, ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব। এ ছাড়াও গাজীপুর মাছিহাতা গ্রুপের জিএম আমিনুর রহমান, আল- আরাফাহ ইসলামী ব্যাংক এলেঙ্গা শাখার ব্যবস্থাপক হাবিবুর রহমান সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদুল হক টুকু, ভূঞাপুর প্রেসক্লাবের উপদেষ্টা বদিউজ্জামান খান, ভূঞাপুর প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মো. নুরুজ্জামান মিঞা, গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের প্রধান মাওলানা শহিদুল ইসলাম, গোবিন্দাসী বাজার শাখার উদ্যোক্তা ও বিশিষ্ট সাংবাদিক কামাল হোসেন প্রমুখ। এসময় বিভিন্ন শ্রেণি পেশার বিপুলসংখ্যক গ্রাহক, সাংবাদিক ও শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন।

Previous articleউল্লাপাড়ায় জলাবদ্ধতায় ১৮শ বিঘা আবাদী জমি
Next articleসোনারগাঁওয়ে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীর বাড়িতে হামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।