ফেরদৌস সিহানুক শান্ত: নওগাঁ জেলার মান্দা থানার কামারকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছ থেকে অপহরণ করা হয় চকগৌরাঙ্গ এলাকার মজিবুর রহমানের মেয়ে মনিরা খাতুন (১৫)। অপহরণের ১০দিন পর মনিরা খাতুনকে উদ্ধার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ৯টার দিকে দমৈনম কামারকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছ থেকে তাকে উদ্ধার করা হয়।

নিখোঁজের ১০ দিন পর র‍্যাব -৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প অভিযান পরিচালনা করে মনিরা খাতুনকে উদ্ধার করে। বৃহস্পতিবার রাতে প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১০দিন আগে মান্দা থানার চকউলী চকগৌরাঙ্গ গ্রামের মজিবুর রহমানের মেয়ে মনিরা খাতুনকে কামারকুড়ি প্রাথমিক বিদ্যালয়ের কাছ থেকে অপহরণ করা হয়। পরে মান্দা থানায় গত ৬ নভেম্বর সাধারণ ডায়েরী করেন মজিবুর রহমান।

র‍্যাব জানায়, অভিযোগ পাওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় অপহরণ হওয়া কামারকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছ থেকেই তাকে উদ্ধার করে র‍্যাব।

উদ্ধারের পর মনিরা খাতুনকে মান্দা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।

Previous articleপীরগাছা ইউপি নির্বাচনে আ.লীগের ৩, বিএনপির ৩, জামায়াত ১ ও জাতীয়পার্টির ১ প্রার্থীর জয়
Next articleস্বামীর বিরুদ্ধে জোর করে দেহ ব্যবসায় নামানোর অভিযোগ, ধর্ষণের অভিযোগ মন্ত্রীর বিরুদ্ধেও
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।