শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়ায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী পরিবর্তনের দাবী

কেন্দুয়ায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী পরিবর্তনের দাবী

হুমায়ুন কবির: আসন্ন নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যানের পরিবর্তন চেয়ে এলাকায় মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন স্থানীয় লোকজন ও নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঐক্যবদ্ধ হয়ে ৮ জন প্রার্থী।

রোববার বিকালে গন্ডা হাইস্কুল খেলার মাঠে ৮জন প্রার্থীর পক্ষ থেকে বক্তব্য রাখেন,গন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী জহিরুল ইসলাম সুমন।
এসময় তিনি বলেন, আমরা সবাই নৌকার লোক নৌকার পক্ষে ছিলাম এবং থাকব কিন্তু গন্ডা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাজেদুর ইসলাম সনজু,তিনি বেশ কয়েক মাস আগে একটি অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের কটাক্ষ করে বক্তব্য দিয়েছে।

তাই ওই ব্যক্তিকে যদি আবারও দল থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়া হয়,তাহলে গন্ডা ইউনিয়নে নৌকা মার্কার পরাজিত হবে।

তাই তারা নতুন মুখে নৌকার মনোনয়ন দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল ও মনোনয়ন বোর্ডের প্রতি আহ্বান জানিয়েছেন।

এছাড়াও তিনি বলেন, গন্ডা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তারা ৮জন প্রার্থী ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করছেন।

তাদের মধ্যে যেকোন একজনকে দলীয় মনোনয়ন দেয়া হলে তারা সবাই মিলে নৌকার পক্ষে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন বলেও তিনি জানান।

তিনি আরো বলেন, ওই গন্ডা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮জন নৌকার মনোনয়ন প্রার্থীর বাহিরে মনোনয়ন দেয়া হলে গন্ডা ইউনিয়নে নৌকার পরাজিত হবে বলে তারা দাবী করেন।

পরে স্থানীয় লোকজন ও নৌকার মনোনয়ন প্রত্যাশী ৮জন প্রার্থী ঐক্যবদ্ধ হয়ে কয়েক শতাদিক মোটরসাইকেল নিয়ে উক্ত ইউনিয়নে মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন।

রোববার ( ১৪ নভেম্বর) রাতে শোভাযাত্রা শেষে স্থানীয় বীরমাইজহাটী বাজারে জনসভা বক্তব্য রাখেন, নৌকা মনোনয়ন প্রত্যাশী হিসেবে, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুমন, আওয়ামীলীগ নেতা, শহিদুল ইসলাম কল্যাণ,হুমায়ুন কবির দুলাল, সারোয়ার মোরশেদ মাসুম,আমিরুল ইসলাম রুবেল, জসিম উদ্দিন মাষ্টার, সিরাজুল ইসলাম, রওশন আরা শিউলি প্রমুখ।
সভায় বক্তারা বলেন, আমরা সবাই নৌকার পক্ষে ছিলাম এবং থাকব কিন্তু গন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন
আওয়ামীলীগের সভাপতি সাজেদুর ইসলাম সন্জুর পরিবর্তে নতুন প্রার্থীকে নৌকার মনোনয়ন না দেয়া দাবী জানিয়েন।

ইউনিয়ন আওয়ামীগের নেতাকর্মীদের কটাক্ষ করে বক্তব্য দেয়ার বিষয়ে জানতে গন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাজেদুর ইসলাম সন্জু’র সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানকে বানচাল করার জন্য একদল লোক বিশৃঙ্খলা সৃষ্টি করছিল।
তাদের উদ্দেশে আমি বলেছিলাম যারা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠান বানচাল করতে চায়। তারা নাকি আবার নৌকার মনোনয়ন নিয়ে নির্বাচন করবে। এর পর থেকে এলাকার কিছু লোকজন আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments