জয়নাল আবেদীন: রংপুরে অপহরণের চারদিন পর এক বছরের শিশু জোয়ায়েদকে উদ্ধার করেছে এ সময় অপহরণকারী রুবিনা আক্তারকে পুলিশ গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাবিব জানান সকাল ৯টার দিকে নীলফামারী জেলার কুমড়া খাওয়ার মোড় এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। শিশু জোয়ায়েদ বদরগঞ্জ উপজেলা দামোদরপুর ইউনিয়নের চকপলাশবাড়ীর মাঝাপাড়ার আনিসুর রহমানের ছেলে।

গ্রেফতার হওয়া রুবিনা আক্তার একই গ্রামের বাসিন্দা।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১২ নভেম্বর) শিশু জোয়ায়েদকে কোলে নিয়ে বেড়ানোর কথা বলে কৌশলে পালিয়ে যায় রুবিনা আক্তার। এরপর সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে শিশুটির পরিবার ওইদিন সন্ধ্যায় বদরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করে। পুলিশ তাৎক্ষণিকভাবে শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে। একপর্যায়ে ঘটনার চারদিন পর শিশু জোয়ায়েদকে নীলফামারী থেকে উদ্ধার ও অপহরণকারী রুবিনা আক্তারকে গ্রেফতার করা হয়।বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাবিব জানান, শিশু জোয়ায়েদকে কৌশলে নিজ বাড়ি থেকে অপহরণ করা হয়েছিল। নীলফামারী থেকে শিশু জোয়ায়েদকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

Previous articleসোনারগাঁওয়ে সুষ্ঠু নির্বাচন করে উদাহরণ সৃষ্টি করতে চাই: লিয়াকত হোসেন খোকা এমপি
Next articleদেশে করোনায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।