নিহত গৃহবধূ ও আটক স্বামী

মহিনুল ইসলাম সুজন: সৈয়দপুরে যৌতুকের জন্য মুক্তা বেগম (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গৃহবধুকে স্বামী কর্তৃক পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী ও শ্বাশুড়ি আটক করেছে পুলিশ। বুধবার(১৭ ই নভেম্বর)সকালে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের বাড়াইশাল পাড়ার আবাসনের নিজ বাড়িতে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় পুলিশ মরদেহ উদ্ধার করে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে স্বামী শহিদুল ইসলাম(২৮) ও নিহতের শ্বাশুড়ী তহুরা বেগম (৪৮)কে আটক করেছে।এলাকাবাসী সুত্রে জানা যায়,দীর্ঘদিন থেকে পারিবারিক সমস্যা নিয়ে প্রায় স্বামী-স্ত্রীর মাঝে কলহ চলছিলো।তারই এক পর্যায়ে ঘটনার দিন বুধবার সকালে ভ্যান চালক স্বামী শহিদুল ইসলাম তাঁর স্ত্রী এক সন্তানের জননী মুক্তা বেগমকে প্রহার করে। এতে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের লোকজনের সহায়তায় প্রতিবেশিরা দ্রুত সৈয়দপুর সরকারি হাসপাতালে নেয়। হাসপাতালের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেয়ার পর মুক্তা বেগম সুস্থ্যতা বোধ করলে পরিবারের লোকজন পুনরায় বাড়িতে নিয়ে আসে। এরপর সকাল ৯টার দিকে নিজ বাড়িতে মারা যান তিনি।সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান,খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়েছে।লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। জিজ্ঞাসা বাদের জন্য স্বামী ও শ্বাশুড়িকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Previous article‘সরকার যেটা করছে তা অমানবিক’ খালেদা জিয়াকে দেখতে গিয়ে মান্না
Next articleডাকাতির সময় নারীকে হত্যা, ৪ জনের যাবজ্জীবন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।