বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর আদাবর এলাকার একটি বাসা থেকে তিনবোন নিখোঁজ হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে আদাবরের শেখের টেকের খালার বাসা থেকে তারা বের হন। নিখোঁজরা হলেন বড় বোন একাদশ শ্রেণির শিক্ষার্থী রোকেয়া (১৮), মেজো বোন জয়নব আরা (১৭) ও ছোট বোন খাদিজা আরা (১৬)।

বৃহস্পতিবার রাতে আদাবর থানায় এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি (ডিডি) করেছেন নিখোঁজ তিনবোনের খালা সাজেদা নওরীন। সাজেদা নওরীন গণমাধ্যমকে বলেন, আমার বড় বোন তিন বছর আগে মারা গেছে। আর দুলাভাই অন্য জায়গায় বিয়ে করেছে। আমার ছোট বোনের বাসা খিলগাঁওয়ে থাকতো নিখোঁজ তিনবোন। ধানমন্ডি গার্লস হাই স্কুলে জয়নব আরা এবং খাদিজা আরার পরীক্ষার সেন্টার ছিল। সেকারণে আদাবরে আমার কাছে নিয়ে আসি।
একটি পরীক্ষা হয়েছে। দুটি পরীক্ষা বাকি অছে।

তিনি আরো বলেন, তার তিন ভাগ্নি টিকটকে আসক্ত ছিল। টিকটক-এর মাধ্যমে কারো প্ররোচনায় তারা বাসা থেকে বের পতে পারে। তারা যাবার সময় তাদের বই-খাতা, পরীক্ষার এডমিট কার্ড রেজিস্ট্রেশন ফর্মসহ সবকিছু নিয়ে গেছে।

আদাবর থানা উপ-পরিদর্শক আব্দুল মোমেন তিন বোনের অবস্থান শনাক্তের বিষয়ে কাজ করছি।

Previous articleগণতন্ত্র এবং খালেদা জিয়ার মুক্তি আলাদা করে দেখার অবকাশ নেই: ফখরুল
Next articleবড় ভাইকে আ’লীগ থেকে বহিষ্কার করলেন ছোট ভাই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।