বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিপক্ষে নির্বাচন করায় কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল নিজ স্বাক্ষরে তার আপন বড় ভাই এবং চাপাইর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সাইফুজ্জামান সেতুকে বহিষ্কার করেন। একই অভিযোগে সেতুসহ মোট ৮ জনকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন, আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান এম এ আলীম, আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান ইয়াছিন, বোয়ালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন খান, বোয়ালী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বাবু চাঁন মোহন রায়, ঢালজোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান ইছাম উদ্দিন, ঢালজোড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আখতারুজ্জামান, মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সিরাজুল ইসলাম এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। পরে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক বহিষ্কৃত প্রত্যেকের কাছে চিঠি পাঠানো হয়েছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির জানান, দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করে তারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। তাই আমার এবং সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে বৃহস্পতিবার তাদের বহিষ্কার করা হয়েছে।

Previous articleমা হারা তিন বোনের সন্ধান মিলছে না
Next articleবিশ্বে নতুন করে করোনার সংক্রমণ বাড়ছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।