ফেরদৌস সিহানুক শান্ত: আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে কর্মীদের উপর হামলা, হুমকি ও নির্বাচনী ক্যাম্প ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন। আজ সোমবার দুপুরে জেলা শহরের একটি হোটেলে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন জানান,‘ তফসিল ঘোষনার পর থেকে এখন পর্যন্ত তাঁর ১৩টি নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও অগ্নিসংয়োগ এবং নেতা-কর্মীদের মারধরের অভিযোগ করেন। নির্বাচনকে কেন্দ্রে করে জেলায় আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে বলেও; দাবি করেন তিনি। তিনি বলেন, ভোটাররা যাতে ভোট কেন্দ্রে যেতে না পারেন এ জন্য ভয়-ভীতি; বিশেষ করে নারী ভোটারদের ভয়-ভীতি প্রর্দশন করা হচ্ছে । এ অবস্হায় আইন-শৃক্সখলা পরিস্হিতির উন্নতি ও নির্বাচনের সুষ্ঠ পরিবেশ তৈরির জন্য জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকতা এবং আইন-শৃক্সখলা বাহিনীর প্রতি আহব্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, এসব বিষয়ে নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তাকে লিখিত অভিযোগ করা হলেও; এখন পর্যন্ত কোন ব্যবস্হা গ্রহন করেনি নির্বাচন অফিস। এ অবস্হায় সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে দ্রুত ব্যবস্হা নেওয়ার দাবিও জানান সামিউল হক লিটন । আগামী ৩০ ডিসেম্বর স্থগিত হওয়া চাঁপাইনবাবগঞ্জ সদর পৌরসভার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Previous articleনোয়াখালীতে বিদ্যুৎ বিভাগের প্রকৌশলীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ
Next articleনোয়াখালীতে একযোগে ৭ পুলিশ কর্মকর্তার রদবদল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।