বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী জেলা পুলিশের পরিদর্শক পদের সাত কর্মকর্তাকে একযোগে রদবদল করা হয়েছে। সোমবার (২২ নভেম্বর) দুপুর ১২টার দিকে নোয়াখালী পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে গতকাল রোববার (২১ নভেম্বর) নোয়াখালী পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম স্বাক্ষরিত এক লিখিত আদেশের মাধ্যমে এই রদবদল করা হয়। এ ছাড়াও গত কয়েক মাসের মধ্যে নোয়াখালীর ৪টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদের কর্মকর্তাদের রদবদল করা হয়।

লিখিত অফিস আদেশে জানা যায়, নোয়াখালী পুলিশ লাইন থেকে পরিদর্শক (নিরস্ত্র) মো. সাজ্জাদ রোমনকে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ারকে জেলা বিশেষ শাখার পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়াও মো. হারুনুর রশিদকে জেলা পুলিশ পরিদর্শক (অপরাধ), মো. শফিকুল ইসলামকে বেগমগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত), মো. রুহুল আমিনকে জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক, মুহাম্মদ গিয়াস উদ্দিনকে চৌমুহনী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও মো. মিজানুর রহমান পাঠানকে বেগমগঞ্জ মডেল থানার পরিদর্শক (অপারেশনস্) হিসেবে বদলি করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন
Next articleসাভারে ডাকাত সন্দেহে ৬ ছাত্রকে পিটিয়ে হত্যা: রায় ২ ডিসেম্বর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।