শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জামালপুর গ্ৰামে এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৪ নভেম্বর) বিকেলে ওই গ্ৰামের মোবারক হোসেন এর ছেলে সেরাজুল ইসলাম গৃহবধুকে ধর্ষণের চেষ্টা করে।

অভিযোগে উল্লেখ্য আছে যে, গৃহবধুকে বাড়িতে একা পেয়ে ঘরের ভিতরে জোড় করে ধর্ষণের চেস্টা করে।ওই সময় গৃহবধূর দেহের বিভিন্ন স্পর্শ কাতর জায়গায় হাত দেই।সে চিৎকার করার চেস্টা করলে তাকে এবং তার স্বামীকে হত্যার হুমকি দেখায়। পরে ওই গৃহবধূ প্রতিবেশী মিনু ও টিমেনকে ডেকে সেরাজুল ইসলাম এর ঘটনাটি খুলে বলে।
এ বিষয়ে সেরাজুল ইসলাম বলেন,তাদের বাড়ির পাশে আমার মুদিখানার দোকান।আমি ওই বাড়িতে মাঝেমধ্যে জায়তাম। আমার স্ত্রীর বান্ধবী বলে তার সাথে কথাবার্তা বলতাম। বুধবার বিকেল তিনটার দিকে ওইদিন তার বাড়িতে আমি আর ওই একা ছিলাম।তার শরীরে আমি হাত দিয়েছি।এটা আমার অপরাধ হয়েছে। তারপরে মিনু,টাইমেন’কে ডেকে এনে ওইদিন রাতে গ্ৰাম্য সালিশে ৭হাজার টাকা জরিমানা করা হয়েছিল।আর তার স্বামী আমাকে চড়, থাপ্পড় মেরেছে।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দিলীপ কুমার দাস জানান, ওই ঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments