সোমবার, জুলাই ১৫, ২০২৪
Homeসারাবাংলাকালকিনিতে পরাজিত ইউপি সদস্য প্রার্থীর ঘেরের মাছ নিধন, আট লাখ টাকার ক্ষতি

কালকিনিতে পরাজিত ইউপি সদস্য প্রার্থীর ঘেরের মাছ নিধন, আট লাখ টাকার ক্ষতি

বাংলাদেশ প্রতিবেদক: মাদারীপুরের কালকিনিতে ইউপি নির্বাচনী শত্রুতার জেরে সোনিয়া আক্তার নামে এক পরাজিত মহিলা ইউপি সদস্য প্রার্থীর ঘেরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। এতে করে প্রায় আট লাখ টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী।

এ ঘটনায় রোববার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, সদ্য অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে উপজেলার রমজানপুর এলাকার ৭,৮ ও ৯ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের পরাজিত নারী ইউপি সদস্য প্রার্থী সোনিয়া আক্তার তার নিজ গ্রাম রমজানপুরের চরপালরদীতে এক একর জমিতে মাছের ঘের করেন। এ ঘেরে তিনি রুই, কাতল, মৃগেল, সিলভার কার্পসহ বিভিন্ন দেশীয় প্রজাতির মাছ চাষ করে আসছেন। কিন্তু ইউপি নির্বাচনী শত্রুতার জের ধরে একদল দুর্বৃত্তরা
শনিবার ভোরে সোনিয়া আক্তারের ঘেরে বিষ প্রয়োগ করে। এতে করে ওই ঘেরের সমস্ত মাছ মারা গিয়ে পানির ওপর ভেসে ওঠে। পরে কালকিনি থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ক্ষতিগ্রস্ত সোনিয়া আক্তার কান্না জরিত কণ্ঠে বলেন, অনেক কষ্টের বিনিময় আমি একটি মাছের ঘের করেছি। মাছগুলো প্রায় বড় হয়েছে। কিন্তু নির্বাচনী শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা বিষ প্রয়োগ করে আমার মাছগুলো মেরে ফেলেছে। আমি পথে বসে গেছি।

কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসতিয়াক আসফাক রাসেল বলেন, অভিযোগ পেয়েছি। তবে কারা বিষ বিয়োগ করেছে সেটা এখনো জানতে পারিনি। বিষয়টি দুঃখজনক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments