সোমবার, জুলাই ১৫, ২০২৪
Homeসারাবাংলা'চট্টগ্রাম পুলিশ কমিশনার' এর কাছে বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদের স্বারকলিপি প্রদান

‘চট্টগ্রাম পুলিশ কমিশনার’ এর কাছে বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদের স্বারকলিপি প্রদান

বাংলাদেশ প্রতিবেদক: যুববিদ্রোহ থেকে মুক্তিযুদ্ধ তথা ১৯৩০ থেকে ১৯৭১ এর মেল বন্ধন হিসেবে সম্প্রতি চট্টগ্রাম পুলিশ লাইনের অস্ত্রাগারটিকে চট্টগ্রাম পুলিশ কমিশনার এর উদ্দ্যেগে জাদুঘর হিসেবে সংরক্ষনের উদ্দ্যেগ নেওয়ায় বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদের পক্ষ হতে চার সদস্যের একটি দল প্রতিনিধি দল চট্টগ্রাম পুলিশ কমিশনার (সিএমপি), জনাব সালেহ্ মোহাম্মেদ তানভির এর সাথে দেখা করে ফুলেল শুভেচ্ছা এবং বিপ্লবী সংগঠনগুলো পক্ষ হতে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদের পক্ষ হতে চট্টগ্রাম পুলিশ কমিশনার (সিএমপি), জনাব সালেহ্ আহম্মেদ তানভির’কে অস্ত্রাগারটির প্রস্তাবিত নাম ‘বাংলাদেশ পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর, কে “চট্টগ্রাম যুববিদ্রোহ ও বাংলাদেশ পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর’ নামকরণ করার জন্য স্বারকলিপি প্রদান করেন। প্রতিনিধি দলের সাথে কমিশনার মহোদয়, আন্তরিকতার সহিত বিষয়টি বিবেচনা করার এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। প্রতিনিধিদের মধ্যে পরিষদের সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার সিঞ্চন ভৌমিক ও অর্থ সম্পাদক তপন ভট্টাচার্য্য , উপদেষ্টা সাবেক প্রধান শিক্ষক বিজয় শংকর চৌধুরী ও বিপ্লবী পরিবারের বংশধর প্রবীর দাশগুপ্ত উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments