সোমবার, জুলাই ১৫, ২০২৪
Homeসারাবাংলাফুলবাড়ীতে ট্রাক চাপায় ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যু

ফুলবাড়ীতে ট্রাক চাপায় ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যু

মোস্তাক আহম্মদ: দিনাজপুরের ফুলবাড়ীতে গ্রামীণ সড়ক থেকে আঞ্চলিক সড়কে ওঠার সময় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে কাশেম হোসেন (৪৫) নামের এক ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

ঘটনাটি গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের জয়নগর নামক স্থানে (দিনাজপুর-ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ সড়ক) ঘটেছে। নিহত ভ্যান চালক কাশেম হোসেন (৪৫) পার্শ্ববর্তী বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের লটকুমারী গ্রামের মৃত তছলিম উদ্দিনের ছেলে ও পেশায় ভ্যান চালক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিরামপুরের খানপুর ইউনিয়নের রতনপুর থেকে বিরামপুর যাওয়ার পথে গ্রামীণ সড়ক থেকে জয়নগর আঞ্চলিক সড়কে ওঠার সময় দ্রুতগতিতে আসা মালবাহী ট্রাকের সাথে (ঢাকা মেট্রো-ট-২৪-৩০২৬) সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাকায় পৃষ্ট হয় কাশেম হোসেন। দুমড়ে মুচড়ে যায় কাশেম হোসেনর ব্যাটারি চালিত ভ্যানগাড়ীটি। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।
থানার উপ-পরিদর্শক (এসআই) দেবী কান্ত বলেন, জয়নগরে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে সড়কে ছড়িয়ে ছিটিয়ে থাকা ভ্যান চালক কাশেম হোসেনের মরদেহটি উদ্ধার করে পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে তবে চালককে আটক করা সম্ভব হয়নি।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments