মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeসারাবাংলাঅপহরণের ৬ দিন পর শিশুর গলিত লাশ উদ্ধার

অপহরণের ৬ দিন পর শিশুর গলিত লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীর রায়পুরায় পরিত্যাক্ত জমি থেকে ইয়ামিন মিয়া (৮) নামে এক শিশুর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বাখরনগর গ্রামের নিহতের বাড়ির ৩০০ গজ পশ্চিমে ফাঁকা ধানের বীজতলার জমি থেকে শিশুর লাশ উদ্ধার করা হয়।

এর আগে, গত ২৮ নভেম্বর ইউপি নির্থাবাচনের দিন থেকে ওই শিশু নিখোঁজ ছিল।

পুলিশ বলছে, শিশুটির মুক্তিপন দাবি করা হয়েছিল দশ লাখ টাকা। ইয়ামিন মিয়া উত্তর বাখরনগর গ্রামের মালয়েশিয়া প্রবাসী জামাল মিয়ার ছেলে।

জামাল মিয়া প্রবাসে থাকায় শিশুটির মা শামসুন্নাহার বেগমের কাছে সে লালিত পালিত হচ্ছিল।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২৮ নভেম্বর উত্তর বাখরনগর ইউপি নির্বাচনের দিন থেকে পাওয়া যাচ্ছিল না শিশুটিকে। এর পরের দিন থেকেই ফোনে এবং বিভিন্ন সময়ে শিশুটির পরিবারের কাছে মুক্তিপণ দাবি করছিল দুবৃত্তরা। বিভিন্ন সময়ে বিভিন্ন মাধ্যমে মুক্তিপনের এই রকম মেসেজ পেয়ে তার পরিবার রায়পুরা থানা পুলিশের শরণাপন্ন হয় এবং গত ১ ডিসেম্বর থানায় অভিযোগ করে। এরপর থেকে পুলিশ কাজ শুরু করলেও তার কোনো খোঁজ মেলেনি। সবশেষ, শুক্রবার সকালে বাখনগর গ্রামের মোতালেব মিয়ার বাড়ির পেছনে এক ডোবা থেকে গলিত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আতাউর রহমান জানান, দশ লাখ টাকা মুক্তিপন দাবি করে আসছিল দুবৃর্ত্তরা। নিখোঁজ ওই শিশুর মা থানায় অভিযোগ করেছিলেন। অভিযোগে কারো নাম উল্লেখ না করলেও তিনি তিনজন ব্যাক্তিকে সন্দেহ করেন বলে আমাদের জানিয়েছিলেন। লাশ উদ্ধার করা হয়েছে এবং পরবর্তী পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে। এ ব্যাপারে পুলিশ আসামি ধরতে তৎপর রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments