মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeসারাবাংলাপাথরঘাটায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

পাথরঘাটায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

বাংলাদেশ প্রতিবেদক: বরগুনার পাথরঘাটায় নিজ বসত ঘর থেকে জেসমিন সুলতানা (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। শুক্রবার ভোররাতে পাথরঘাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বসত ঘরের বিছানা থেকে উদ্ধার করে।

জেসমিন সুলতানা একই এলাকার সুলতানা খানের মেয়ে ও বরগুনা সদর উপজেলার গর্জনবুনিয়া এলাকায় আবুল বাশারের স্ত্রী। টনার পর থেকে স্বামী আবুল বাশার ও তার বোন জামাতা মোস্তফা কসাই পলাতক রয়েছে।

জেসমিন সুলতানার মা মোসা: রেনু বেগম ও একাধিক প্রতিবেশীরা বলেন, বিয়ের পর থেকেই মেয়েকে শারীরির ও মানসিকভাবে নির্যাতন করতো। নির্যাতনের কারণে বাবার দেয়া জমিতে ঘর তুলে দেয়া হয়েছে। সেখানেই বসবাস করেছিলেন তারা।

তারা আরো জানান, রাত আড়াইটার দিকে স্বামী আবুল বাশার মোবাইলে শ্যালক রফিকুলকে তার বোন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানায়। তাৎক্ষণিক বোনের বাড়িতে এসে বোন জেসমিন সুলতানার লাশ বিছানায় দেখতে পায়। এরপর বোন জামাই আবুল বাশার ও তার বোন জামাই মোস্তফা কসাইকে পাওয়া যায়নি। পরিবারের ধারণা, আবুল বাশার নিজেই তার স্ত্রীকে শ্বাস রোধ করে হত্যা করে পালিয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত আবুল বাশার ও তার পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও পলাতক থাকায় কাউকে পাওয়া যায়নি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, ঘটনার খবর পেয় পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসার পরে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments