শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাঅনৈতিক কাজের অভিযোগে নারীসহ ছাত্রলীগ নেতা আটক

অনৈতিক কাজের অভিযোগে নারীসহ ছাত্রলীগ নেতা আটক

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের একটি বাসায় অভিযান চালিয়ে ছাত্রলীগের নেতাসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগেই তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে নগরের নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে ওই ১০ জনকে আটক করে পাঁচলাইশ থানার পুলিশ।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির গণমাধ্যমকে বলেন, আটক ১০ জনের মধ্যে নগরের পাঁচলাইশ থানা শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আবদুল আল আহাদ রয়েছেন। বাকি ৯ জনের মধ্যে ৫ জন আহাদের সহযোগী। এ ছাড়া অন্য চারজন নারী।

ওসি বলেন, নগরের নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকার তিনতলার একটি ভবনের নিচতলায় অনৈতিক কাজ চলছে, এমন খবর পায় পুলিশ। এ খবরের ভিত্তিতে সেখানে পুলিশ অভিযান চালায়। ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করা হয়। আটক ব্যক্তিদের মহানগর অধ্যাদেশ অনুযায়ী, শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments