শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাস্বামী-স্ত্রী পরিচয়ে লঞ্চের কেবিন ভাড়া, তরুণীর লাশ উদ্ধার

স্বামী-স্ত্রী পরিচয়ে লঞ্চের কেবিন ভাড়া, তরুণীর লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা-বরিশাল নৌরুটের একটি লঞ্চ থেকে শারমিন আক্তার (২৬) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে এমভি কুয়াকাটা ২-এর নিচতলায় লস্কর কেবিন থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত শারমিন আক্তার ঢাকা পলিটেকনিকসংলগ্ন কুনিপাড়া এলাকার বাসিন্দা। তার বাবার নাম এনায়েত হোসেন ফকির।

লঞ্চের লস্কর মো: সোহাগ বলেন, ১৮০০ টাকায় কেবিনটি স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া নেয়া হয়। সকালে কেবিনটি বাইরে থেকে তালাবদ্ধ দেখতে পাওয়া যায়। সন্দেহ হলে তালা খুলে কেবিনের ভেতর তরুণীর লাশ পড়ে থাকতে দেখা যায়। এরপর পুলিশে খবর দেয়া হয়।

রাত ৩টার দিকে শ্বাসরোধ করে হত্যার পর সাথে থাকা পুরুষ সঙ্গী পালিয়ে গেছে বলে ধারণা লস্করের।

লস্কর সোহাগ আরো বলেন, আমি ভাড়া পাইছি, ভাড়া দিছি। কার মনে কী তা তো জানি না।

এদিকে সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করলে আসল রহস্য বের হয়ে আসবে বলে জানিয়েছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক লোকমান হোসেন।

তিনি বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড কি না সেটি নিশ্চিত জানা নেই। তবে আশা করছি, দ্রুত আসামিকে গ্রেফতারে সক্ষম হবো। নিহত তরুণীর পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা চলছে।

পিবিআইয়ের পরিদর্শক শহিদুল ইসলাম বলেন, ফিঙ্গার প্রিন্টে নিহত তরুণীর নাম ও পরিচয় পাওয়া গেছে। তবে বিস্তারিত কোনো তথ্য মেলেনি।

বরিশাল নৌপুলিশের সহকারী পুলিশ সুপার হাবিবুর রহমান বলেন, প্রতি বছর লঞ্চে এমন হত্যাকাণ্ড হচ্ছে। পুলিশ নেই কোনো লঞ্চে, আনসারও নেই ঠিকমতো। গাফিলতি রয়েছে মনে করছি। প্রাথমিকভাবে ধারণা- এটিও হত্যাকাণ্ড। এ ঘটনায় আসামিকে দ্রুত খুঁজে বের করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments