বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ, পাল্টাপাল্টি মানববন্ধন

নোয়াখালীতে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ, পাল্টাপাল্টি মানববন্ধন

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী সদরের ২০নং আন্ডারচর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর একটি নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২১ ডিসেম্বর) ভোর রাতের দিকেআন্ডারচর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে একই দিন দুপুরে চৌরাস্তা বাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা।

নৌকার প্রার্থী আব্দুর রব বলেন, আমি দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচনী মাঠে আসার পর আওয়ামী লীগ থেকে বহিষ্কিত চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের আলী হায়দার বকশির লোকজন আমার কর্মী-সমর্থকদের হুমকি-ধমকি দিয়ে আসছে। ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে।

তিনি বলেন, চৌরাস্তা বাজারে আমি যখন আমার নির্বাচনী অফিস করতে একটি ঘরের জন্য যাই, তখন কেউ আমাকে একটি ঘর দেয়নি। কারণ চৌরাস্তা বাজারের সকল মানুষ বকশি বাহিনীর কাছে জিম্মি। পরে আমি বাজারের খালি জায়গায় একটি অস্থায়ী ঘর করে নির্বাচনী অফিস দিই। গতরাতে বকশি বাহিনীর সন্ত্রাসীরা আমার নির্বাচনী অফিসে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে। অফিসে আগুন দেওয়ার বিচারসহ ইউনিয়নের ৭ ও ৪ নম্বর কেন্দ্রে বাড়তি নিরাপত্তার দাবি জানান এই প্রার্থী।

চেয়ারম্যান পদে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলী হায়দার বকশি বলেন, নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রব জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে আবদুর রব চৌরাস্তা বাজারে খোলা জায়গায় তাবু দিয়ে নৌকা প্রতীকের কয়েকটা পোস্টার লাগায়। আবদুর রব পরিকল্পিতভাবে তার লোকজন দিয়ে গত রাতে অন্ধকারে ওই তাবু এবং পোস্টারে আগুন লাগিয়ে আমি এবং আমার কর্মীদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি তদন্তপূর্বক এই ঘটনার বিচার দাবি করছি।

এদিকে আনারস প্রতীকের প্রার্থী ও কর্মী-সমর্থকদের বিরুদ্ধে অপপ্রচার করায় নৌকার প্রার্থী আবদুর রবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে সোমবার দুপুরে চৌরাস্তা বাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে আনারস প্রতীকের কর্মী-সমর্থকরা।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাহেদ উদ্দিন বলেন, নৌকার প্রার্থী তাঁর নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার বিষয়টি আমাকে অবহিত করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments