বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামে যৌতুকের জন্য স্বামীর নির্যাতনে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর স্বামীকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার শিকার ছাত্রীর নাম মাহমুদা খানম ওরফে আঁখি। তিনি নগরের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এলএলবির শিক্ষার্থী ছিলেন।

স্বামীর নাম আনিসুল ইসলাম। তিনি পেশায় আইনজীবী।

মাহমুদার মৃত্যুর ঘটনায় তার বড় ভাই নিজাম উদ্দিন গতকাল রোববার রাতে নগরের চাঁদগাঁও থানা একটি মামলা করেন। এতে আনিসুলকে আসামি করা হয়েছে।

আজ সোমবার চাঁদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুর রহমান বলেন, ‘মাহমুদার ভাই নিজামের করা মামলায় আসামি আনিসুলকে গ্রেফতার করা হয়েছে। তাকে আজ দুপুরে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে।’

তিনি বলেন, চিকিৎসকের সাথে কথা বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে যে মাহমুদার খাদ্যনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। যার কারণে তার মৃত্যু হয়েছে। নির্যাতনের কারণে এমনটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত মাহমুদার ভগ্নিপতি আবুল কালাম অভিযোগ করেন, দুই বছর আগে আনিসুলের সাথে মাহমুদার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাকে নির্যাতন করে আসছিলেন স্বামী। গতকাল নির্যাতনের একপর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন মাহমুদা। হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Previous articleনোয়াখালীতে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ, পাল্টাপাল্টি মানববন্ধন
Next articleএবার স্বামীর সাথে পবিত্র ওমরাহে অভিনেত্রী সানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।