গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জামপুর ইউনিয়নে মীরেরবাগ এলাকার সোমবার দিবাগত রাতে বাড়ি সংলগ্ন রাস্তার পাশে ৩০টি ফলজ গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। গাছ রোপনকারী আলমাছ মিয়ার ছেলে জয়নাল জানায়, কিছুদিন আগে আমি এলাকায় মাদকের অনৈতিক কাজে বাঁধা দেই।

হয়তো সেই কারণেই রাতের আধারে ক্ষিপ্ত হয়ে ২৫ থেকে ৩০ টি কাঠাল ও জামের গাছ কেটে ফেলেছে। তিনি জানান, যে গাছগুলি কাটা হয়েছে সে গাছগুলো আগামী বছর ফল হতো। খবর পেয়ে ৫ নং ওয়ার্ডের মেম্বার এসে ঘটনাস্থল পরিদর্শন করে বলেন কাজটি খুবই খারাপ হয়েছে। যারাই এ কাজ করেছে তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় আনা প্রয়োজন। শত্রুতার বশতঃ গাছ কর্তন করে পরিবেশের যে ক্ষতি করা হলো তা কোন ভাবেই ক্ষমার যোগ্য নয়। এ সময় এলাকাবাসী জানায় সূত্রে জানা যায়, আলমাছ মিয়ার ছেলে জয়নাল ঢাকা থাকে। তিনি মাঝে মধ্যে বাড়িতে এসেন এবং বাড়িতে আসার পর এলাকায় কিছু মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের অনৈতিক কাজে নিষেধ করা হলে তারা ক্ষিপ্ত হয়ে হয়তো রাতে আধারে তাদের বাড়ির পার্শ্ব্ধসেঢ়;র রাস্তার থাকা সব গুলো কাঠাল ও জামগাছ কেটে ফেলেছে।

Previous articleঈশ্বরদীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়ে হত্যা: স্বামী আহত, ঘাতক আহত অবস্থায় আটক
Next articleমা ফেলে গেলেন মেয়েশিশুকে, পরম স্নেহে পাহারা দিলো কুকুর!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।