তাবারক হোসেন আজাদ: সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদের বিরুদ্ধে লক্ষ্মীপুর আদালতে মামলা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে (২১ ডিসেম্বর) -জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ ফেরদৌস মানিক এ মামলা করেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনি জাইমা রহমানের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার ঘটনায় লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি অঞ্চল সদর আদালতে এ মামলা করা হয়।

আদালতসূত্র জানায়, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সদর আদালতের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন শুনানি শেষে মামলাটি আমলে নিয়েছেন। তবে কোনো আদেশ দেননি। পরে আদেশ দেওয়া হবে বলে জানানো হয়েছে।

মামলার বাদী অ্যাডভোকেট আহমেদ ফেরদৌস মানিক বলেন, মুরাদ হাসান সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নাতনি জাইমা রহমানের সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। এটি শুধু জাইমার সম্মানহানি নয়। এটি পুরো নারী সমাজের জন্য অপমানজনক। এ জন্য জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষ থেকে মামলা করেছি।

Previous articleমেজর জিয়া ও আকরাম অন্যদেশে গা-ঢাকা দিয়ে আছে: স্বরাষ্ট্রমন্ত্রী
Next article‘কিছু লোক মার্কিন আইনপ্রণেতাদের মিথ্যা তথ্য দিচ্ছেন’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।