বাংলাদেশ প্রতিবেদক: ব্লগার অভিজিৎ হত্যাকাণ্ডে জড়িত মেজর জিয়া ও আকরাম অন্য কোনো দেশে গা-ঢাকা দিয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি জানান, তাদের খোঁজা হচ্ছে।

অভিজিৎ হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত হয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আনসারুল্লাহ বাংলা টিমের একটি গ্রুপ এই হত্যাকাণ্ডে অংশ নিয়েছে। ওই সময় আমাদের দেশে উগ্রবাদী গোষ্ঠীর উত্থান হয়েছিল। তবে আমাদের দেশের নিরাপত্তার দায়িত্বে যারা আছেন তারা তাদের সকল কর্মকাণ্ড ব্যর্থ করে দিয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরের দিকে হরিরামপুর উপজেলা পরিষদের সামনে মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, এই হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকায় পাঁচজনের মৃত্যুদণ্ড ও একজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। মেজর জিয়া ও আকরামকে আমরা খুঁজছি কিন্তু আমাদের কাছে যে তথ্য আছে সে অন্যকোনো দেশে গা-ঢাকা দিয়ে আছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজির আহম্মেদ, মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয়, জেলা প্রশাসক আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Previous articleউল্লাপাড়ায় ক্ষুদ্র ঋণ জাগরনী কর্মসূচীর সমাপনী অনুষ্ঠান
Next articleলক্ষ্মীপুরে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বিরুদ্ধে মামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।