বাংলাদেশ প্রতিবেদক: আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের পাশ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় মানুষের একটি কাটা পা উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১০টার দিকে আশুলিয়ার সরকার মার্কেট এলাকার একটি ময়লার স্তুপ থেকে কাটা পা টি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, সকালে কারখানায় যাওয়ার সময় সাদা পলিথিনে মোড়ানো একটি পা দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে একটি পা ও গলার কিছু অংশ উদ্ধার করে।

আশুলিয়া থানার এসআই ইকবাল হোসেন বলেন, ‘সকালে সড়কের পাশে পলিথিনে মোড়ানো একটি পা দেখতে পেয়ে ৯৯৯ এ জানায় স্থানীয়রা। পরে সকাল ১০টার দিকে ঘটনাস্থল পৌঁছে পলিথিনির ভিতর থেকে মানুষের শরীর থেকে বিচ্ছিন্ন হওয়া একটি পা উদ্ধার করা হয়। এসময় পায়ের হাড়ের কিছু অংশও পাওয়া যায়। সেগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে। ডিএনএ টেস্টের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে।

তিনি জানান, উদ্ধার হওয়া পা টি একজন পুরুষের বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। তবে কার সেটি জানা যায়নি। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। আইনগত বিষয়টিও প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

Previous articleকালুপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন ৩ ভাই
Next articleবিশ্বের বৃহত্তম প্রমোদতরীতে করোনায় আক্রান্ত ৪৮ জন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।