আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে কর্মক্ষম বেকার যুব মহিলাদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে দক্ষতা বৃদ্ধিমূলক বিউটিশিয়ান (রূপ বিশারত) প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার ২১ ডিসেম্বর দুপুরে উপজেলা যুব উন্নয়ন এবং ক্রীড়া সম্পর্কিত স্থায়ী কমিটির বাস্তবায়নে এবং স্থানীয় সরকার বিভাগের উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)’র সহযোগিতায় ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা কনফারেন্স রুমে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক ও উপজেলা ইউডিএফ হাফিজুর রহমান প্রমুখ। প্রশিক্ষণে ৩০ জন কর্মক্ষম বেকার যুব মহিলা অংশগ্রহণ করছেন।

Previous articleকালিহাতীতে পানি সরবরাহ ও স্যানিটেশন কমিটির সভা
Next articleমুলাদীতে এইচএসসি পরীক্ষার্থীকে হত্যাচেষ্টার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।