বাংলাদেশ প্রতিবেদক: প্রাইভেট টিউশনির বিদায় অনুষ্ঠানে দাওয়াত না দেওয়ায় রেজাউল করিম (১৯) নামের এক এইচএসসি পরীক্ষার্থীকে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। রেজাউলের সহপাঠি ফাহিমের নেতৃত্বে ১৫/২০জন হামলা চালিয়ে তাকে হত্যাচেষ্টা চালায়।

আজ মঙ্গলবার বিকাল ৪টার দিকে মুলাদী হাসপাতালে সামনে এই ঘটনা ঘটে। রেজাউল করিম পার্শ্ববর্তী মেহেন্দিগঞ্জের লতা ইউনিয়নের কাদিরাবাদ (গাবতলী) এলাকার শাহআলম ফকিরের ছেলে। তিনি মুলাদী সরকারি কলেজের ব্যবসায় শিক্ষা শাখা থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছেন। রেজাউল করিম জানান, মুলাদী সরকারি কলেজের ২০২১ সালের কয়েকজন এইচএসসি পরীক্ষার্থী হিসাববিজ্ঞানের শিক্ষক নাজমুল আহসানের কাছে প্রাইভেট টিউশন পড়তো। পরীক্ষা শুরুর আগে ওই শিক্ষার্থীরা মিলে প্রাইভেট টিউশন শিক্ষকের কাছ থেকে বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানে টিউশন পড়ার বাইরের কোনো শিক্ষার্থীকে আমন্ত্রণ জানানো হয়নি। এতে ফাহিম, রাশেদ, ইব্রাহিম ও রবিউল নামের শিক্ষার্থীরা ক্ষিপ্ত হয়। তাঁরা পরীক্ষা শুরুর দিন টিউশন পড়া শিক্ষার্থীদের গালিগালাজ করে এবং ভয়ভীতি দেখায়। গতকাল মঙ্গলবার ব্যবসায় শিক্ষা শাখার শিক্ষার্থীদের শেষ পরীক্ষা ছিলো। রেজাউল মুলাদী সরকারি মাহমুদজান মাধ্যমিক বিদ্যালয় ভেন্যু থেকে পরীক্ষা দিয়ে বের হয়ে হাসপাতালে সামনে পৌঁছলে ফাহিমের নেতৃত্বে ১৫/২০ জন অতর্কিত হামলা চালায়। এসময় হামলাকারীরা জোটবদ্ধ হয়ে রেজাউলকে কিলঘুষি, লাথি মেরে নিচে ফেলে দেয়। এক পর্যায়ে তাকে পায়ের নিচে পিষ্ট করে মেরে ফেলার চেষ্টা চালায়। পরে পার্শ্ববর্তী দোকানদার ও পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে জরুরী বিভাগে চিকিৎসা করায়।

প্রত্যক্ষদর্শী আতিকুর রহমান জানান, পরীক্ষার্থী হাসপাতালে সামনে পৌঁছা মাত্র তাকে মারতে শুরু করে হামলাকারীরা। উদ্ধার করতে ২/১ মিনিট দেরী হলেই সে মারা যেত। মুলাদী থানার উপপরিদর্শক (এসআই) কাইয়ুম হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন এবং আহত পরীক্ষার্থীর জবানবন্ধী নেওয়া হয়েছে। সে (পরীক্ষার্থী) সুস্থ হওয়ার পরে অভিযোগের ভিত্তিতে দ্রুত হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleকালিহাতীতে বেকার যুব মহিলাদের বিউটিশিয়ান প্রশিক্ষণের উদ্বোধন
Next articleকলাপাড়ায় মাদকসহ গ্রেফতার ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।