গিয়াস কামাল: সোনারগাঁওয়ের কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর পাড় থেকে ইটসহ বস্তা বন্দি অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকাল ৫টার দিকে উপজেলার কাঁচপুরে মঞ্জিলখোলা মাদ্রাসার পাশে শীতলক্ষ্যা নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে মাদ্রাসার মাঠে স্থানীয় শিশুরা খেলতে গিয়ে নদীর তীরে বড় বস্তা দেখতে পেয়ে কৌতুহল বশতঃ খুলে লাশ দেখতে পায়। পরে এলাকার লোকজন কাঁচপুর নৌ পুলিশে খবর দিলে পুলিশের একটি দল গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় লাশটি উদ্বার করে। তবে লাশের পরিচয় জানা যায়নি। পুলিশ জানায়, ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। এই বিষয়ে কাঁচপুর নৌ পুলিশের (ওসি) হুমায়ুন কবির জানান, মঞ্জিলখোলা মাদ্রাসার নদীর তীরে বস্তা বন্দি ৫-৮টি ইটসহ আনুমানিক ৩৫ বছর বয়সী (পুরুষ) ব্যক্তির পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Previous articleসোনারগাঁওয়ে নৌকা প্রতীক পোড়ানোর ঘটনায় ২৯ জনের নামে থানায় অভিযোগ
Next articleবিএনপির সমাবেশ লক্ষ্য করে পুলিশের মুহুর্মুহু গুলি, কাদানে গ্যাস নিক্ষেপ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।