বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে পৌর সদরে দিন দুপুরে পাঁচ বাসায় চুরি হয়েছে। গতকাল বুধবার বেলা ২টা থেকে ৩টার মধ্যে পৌরসভা সড়কে জাপা নেতা নূরুল ইসলামের বাড়ির ৪র্থ তলার ৪ বাসায় চুরি হয়। একই দিন বেলা ১১টার দিকে তেরচর এলাকার মল্লিক বাড়িতে একটি বাসায় চুরি হয়। বাসা খালি থাকায় চোরচক্র তালা ভেঙে স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

বাড়ির মালিক নূরুল ইসলাম জানান, বিল্ডিংয়ের ৪র্থ তলায় একজন ব্যবসায়ী ও ৩জন চাকুরীজীবী থাকেন। বুধবার বাসায় কেউ ছিলেন না। এই সুযোগে চোর বাসার তালা ভেঙে মালামাল নিয়ে গেছে। পরে ভাড়াটিয়ারা বাসায় র্ফিরে মালামাল তছনছ দেখে চুরির বিষয়টি জানতে পারেন। ব্যবসায়ী বাহাউদ্দীন খান বলেন, বুধবার দুপুরের দিকে দোকানে ছিলাম। ওই সময় স্ত্রী ছেলে মেয়েকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন। পরে বিকেলে বাসায় ফিরে আলমারি ভাঙা ও মালামাল এলোমেলে দেখতে পান। চোর বাসা থেকে ১২ ভরি স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। একই ফ্লাটের ভাড়াটিয়া ও মুলাদী পৌরসভার টিকাদানকারী সুপারভাইজার মনিরুজ্জামান কবিরাজ বলেন, আমরা দুজনেই চাকুরি করি। বুধবার দুপুরে আমি পৌরসভায় ছিলাম। আমার স্ত্রী মেয়েকে নিয়ে বিদ্যালয়ে গিয়েছিলেন। চোর বাসার তালা ভেঙে ১৫ হাজার টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। এছাড়া পাশের বাসার জুয়েল হাসানের প্রায় ৬ভরি স্বর্ণালংকার ও টাকা পয়সা চুরি হয়েছে।

তেরচর গ্রামের রাসেল মল্লিক জানান, তাঁর বাসার ভাড়াটিয়া দীন এলাহি চৌধুরী ঢাকায় গিয়েছেন। বুধবার বেলা ১১ থেকে ১২টার মধ্যে চোরচক্র ওই বাসার তালা ভেঙে মালামাল নিয়ে গেছে। ওই বাসা থেকে কী কী মালামাল চুরি হয়েছে তা দীন এলাহি চৌধুরী না ফেরা পর্যন্ত বলা যাচ্ছে না। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, চুরির সংবাদ পেয়ে থানার উপপরিদর্শক শহীদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। চুরির রহস্য উদ্ঘাটন, চোরাই মালামাল উদ্ধার এবং চোরদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Previous articleউল্লাপাড়ায় সন্তানের পিতৃ পরিচয় ও স্ত্রীর মর্যাদার দাবিতে মামলা
Next articleটাঙ্গাইলে চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।