বিমল কুন্ডু: শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম আজ বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করেছেন।

কৈজুরী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সাইফুল ইসলাম জানান, তিনি আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে গত দুই মেয়াদে বিপুল ভোটে বিজয়ী হয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে তৃতীয় বারের মতো নৌকা প্রতীক দিয়ে দলীয় মনোনয়ন দিয়েছেন। তিনি বলেন, প্রতীক বরাদ্দের পর থেকে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে তিনি নির্বাচনী প্রচার – প্রচারনা চালিয়ে আসছেন। সংবাদ সম্মেলনে সাইফুল ইসলাম অভিযোগ করেন, দলীয় মনোনয়ন পেতে ব্যর্থ হয়ে উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য কৈজুরী ইউনিয়নের জগতলা গ্রামের বাসীন্দা নূর হোসেন সৈকত নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন এবং দলের বিদ্রোহী প্রার্থী আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন খোকনের ঘোড়া মার্কার পক্ষে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। তিনি দাবি করেন, বারংবার অনুরোধ করা সত্বেও নূর হোসেন সৈকত নৌকার পক্ষে নির্বাচনী প্রচারনায় অংশ না নিয়ে তার অনুগত দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে প্রকাশ্যে নৌকার প্রার্থী বিরোধীতা করে ঘোড়া মার্কায় ভোট চাচ্ছেন। বিষয়টি উপজেলা ও জেলা আওয়ামীলীগকে অবহিত করার পরও অদ্যাবধি উক্ত সৈকতের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়নি বলে তিনি অভিযোগ করেন। সংবাদ সম্মেলনের মাধ্যমে নৌকার প্রার্থী সাইফুল ইসলাম অবিলম্বে নূর হোসেন সৈকতের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এদিকে এ ব্যাপারে আজ বুধবার মোবাইল ফোনে যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নূর হোসেন সৈকতের সাথে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে জানান, গত প্রায় ১৫ দিন যাবৎ তিনি ঢাকায় অবস্থান করছেন এবং যুবলীগের বিভিন্ন প্রোগ্রাম নিয়ে ব্যস্ত রয়েছেন। এক প্রশ্নের জবাবে তিনি জানান, নৌকা প্রতীক পাওয়ার পর থেকে সাইফুল ইসলাম তার সাথে কোন যোগাযোগ করেননি। বরং নির্বাচনী বিভিন্ন সভা সমাবেশে সাইফুল ইসলাম তাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করছেব ও হুমকী দিচ্ছেন। সংবাদ সম্মেলনে শাহজাদপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লখ্য নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ২৬ ডিসেম্বর শাহজাদপুর উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

Previous article২৫ ডিসেম্বর থেকে সিলেট-ম্যানচেস্টার রুটে চালু হচ্ছে বিমানের ফ্লাইট
Next articleশিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় দেয়া সেই শাহানশাহ ঢাকায় গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।